মেয়র আরিফ ইস্যুতে মানববন্ধন ও মৌন মিছিল ॥ কুচক্রী মহল সিলেটের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে মরিয়া হয়ে উঠেছে

32

Untitled-111111সিলেট সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরীকে হয়রানীর প্রতিবাদে প্রতিবাদ কর্মসূচী অব্যাহত রয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে ১০ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন ও ২ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে মৌন মিছিল বের করা হয়। মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, নগর নায়ক মেয়র আরিফুল হক চৌধুরী সিলেট শহরকে যখন আধুনিক শহর হিসেবে গড়ে তোলার পরিকল্পনায় এগিয়ে যাচ্ছেন, ঠিক তখনই একটি কুচক্রী মহল সিলেটের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে মরিয়া হয়ে উঠেছে। তারা সম্পন্ন মিথ্যা একটি চার্জশীটে মেয়র আরিফুল হক চৌধুরীর নাম অন্তর্ভুক্ত করেছে। সিলেটের উন্নয়নের স্বার্থে অবিলম্বে মেয়র আরিফুল হক চৌধুরীর নাম চার্জশীট থেকে প্রত্যাহের দাবী জানান বক্তারা।
নগরীর নবাব রোডে সিলেট সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট ছালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও এলাকার বিশিষ্টি মুরব্বী শেখ মঈন উদ্দিনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ১ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এ বি এম জিল্লুর রহমান উজ্জ্বল, সংরক্ষিত ৪ আসনের আমেনা বেগম রুমি, বিশিষ্ট মুরব্বী আলী আকবর ফকির, আব্দুল হাকিম, আব্দুল কাইয়ুম, জলাল উদ্দিন শামীম, সাহাব উদ্দিন, হাজ্বী মখলিছুর রহমান, সাইদুর রহমান, হাজ্বী সুহেল রানা প্রমুখ। মানববন্ধন কর্মসূচীতে ১০ ওয়ার্ডের সর্বস্তরের জনগন অংশ গ্রহণ করেন। মানববন্ধন শেষে কাউন্সিলরা ওয়ার্ডের নাগরিকদের মাঝে লিফলেট বিতরন করেন।
২ নং ওয়ার্ডে কাউন্সিলর মোঃ রাজিক মিয়া নেতৃত্বে নগরীর দাড়িয়া পাড়া থেকে একটি মৌন মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দাড়িয়া পাড়া কাউন্সিল কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। মৌন মিছিলে উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর, এডভোকেট বদরুল ইসলাম, আলমগীর কুমকুম, জাহাঙ্গীর আলম, প্রদীপ চৌধুরী, মাসুক আহমদ, নিহার রঞ্জন দাস বাচ্চু, শাফিয়া খাতুন মনি, শিপু বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি