ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের পাক্ষিক কর্মসূচী ॥ বেগম রাবেয়া খাতুন ছিলেন নারী সমাজের দর্পণ

38

সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে দৈনিক সিলেটের ডাক’র সাবেক সম্পাদিকা, সিলেটের অসংখ্য প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক ও উদ্যোক্তা দানবীর ড. সৈয়দ রাগীব আলীর সহ ধর্মিনী বেগম রাবেয়া খাতুন চৌধুরীর স্মরণে গতকাল বৃহস্পতিবার সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, সমাজ সেবায় বেগম রাবেয়া খাতুন চৌধুরী ছিলেন নারী সমাজের দর্পণ। শিক্ষার উন্নয়ন ও প্রসার ক্ষেত্রে তাঁর অবদান আমাদের মধ্যে চির স্মরণীয় হয়ে থাকবে। দানবীর রাগীব আলী এগিয়ে যাওয়ার পেছনে বেগম রাবেয়া খাতুন চৌধুরী ছিলেন অনুপ্রেরণা। তাঁকে কখনও সমাজ ভুলে যেতে পারে না।
বেগম রাবেয়া খাতুন চৌধুরীর সম্মানে সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের পক্ষকাল ব্যাপী কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে দোয়া মাহফিল, কবর জিয়ারত, রচনা প্রতিযোগিতা এবং দানবীর রাগীব আলীকে রাষ্ট্রীয় সম্মাননা প্রদানের দাবিতে স্মারকলিপি পেশ, রাগীব আলীর জীবন ও কর্ম মূল্যায়ন করে রচনা প্রতিযোগিতা।
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ.এম আব্দুর রহমানের সভাপতিত্বে এ স্মরণ সভায় বক্তব্য রাখেন ফেডারেশনের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ খান তাইফুর, সহ-সাধারণ সম্পাদক রুহেল খান, আব্দুল্লাহ আল হোসাইন, খালেদ হোসেন রুমেল, সোজায়েত হোসেন রিপন, তাহিন তালুকদার, আহমদ আরিফ, আশফাক আহমদ, রায়হান আহমদ, সাংবাদিক আব্দুল খালিক, শাহ আল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি