বদিকোনা সরকারী প্রাঃ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের নিয়ে ব্র্যাকের সড়ক নিরাপত্তা বিষয়ক কুইজ প্রতিযোগিতা সম্পন্ন

59

BRAC PHOTO-1সড়ক নিরাপত্তা কর্মসূচি ও এডভোকেসি ফর সোস্যাল চেইঞ্জ কর্মসূচীর  উদ্যোগে সড়ক নিরাপত্তা বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
“নিরাপদ সড়ক আমাদের অধিকার বাস্তবায়নে চাই অঙ্গীকার”-এ শ্লে¬াগানকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় দক্ষিণ সুরমা উপজেলার বদিকোনা সরকারী প্রাথমিক বিদ্যায়লের ছাত্র/ছাত্রীদের নিয়ে এই কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই কুইজ প্রতিযোগিতায় দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণীর ৯০ জন ছাত্রছাত্রী এতে অংশগ্রহণ করে। ২০ জনের মধ্যে ১০ জন সর্বাধিক নম্বরপ্রাপ্ত হয়। প্রথম, দ্বিতীয়, ও তৃতীয় পুরস্কার সহ মোট ১০ জন ছাত্র/ছাত্রীকে বিভিন্ন পুরস্কার দেয়া হয়।
বদিকোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাথী রাণী দাসের সভাপতিত্বে ও ব্র্যাকের মৌলভীবাজার অঞ্চলের যোগাযোগ কর্মী মুহাম্মদ আব্দুল জামালের পরিচালনায় এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন, বদিকোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল মছব্বির। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন, ব্র্যাক সিলেট বিভাগের এডভোকেসি ফর সোস্যাল চেইঞ্জের জি.এম. রেজা সুমন ও সাংবাদিক সিন্টু রঞ্জন চন্দ। এ সময় কুইজ প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন বদিকোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রহিমা বেগম, শেখা হাফেজা, সহকারী শিক্ষক সুমন মিয় ও সহকারী শিক্ষিকা রনি রাণী দে এবং সিলেট ব্র্যাকের সার্বিক সহযোগী রাফিন মাহমুদ প্রমুখসহ স্কুলের ছাত্র/ছাত্রীবৃন্দ। বিজ্ঞপ্তি