কুলাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এর গাড়ী লক্ষ্য করে সন্ত্রাসী হামলায় আহত ৪

41

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
কুলাউড়া পৌর এলাকার চাতলগাও-এ পিতার বাড়ীতে সন্ত্রাসী হামলায় কুলাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জাসদ নেত্রী নেহার বেগম আহত হয়েছেন। এ সময় সন্ত্রাসীর হাতে মহিলা ভাইস চেয়ারম্যানের আরও ৩ আত্মীয় গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে আহতদেরকে পুলিশ উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাত সাড়ে ৭ টার দিকে।
কুলাউড়া হাসপাতালে ভর্তিরত মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম জানান, তিনি তার  পৈতিক বাড়ী চাতলগাঁও-এ গতকাল রবিবার সন্ধ্যায় যাওয়া মাত্র সন্ত্রাসীরা তার উপর হামলার চেষ্টা করে। তাৎক্ষণিক তার ভাইপো কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ওয়ার্ড সম্পাদক আব্দুল্লাহ আল মনি ও বাড়ীর অন্যান্য লোকজন এগিয়ে সন্ত্রাসীরা মনিসহ অন্যদের উপর হামলা চালায়। এ সুযোগে মহিলা ভাইস চেয়ারম্যান একটি বাড়িতে দরজা জানালা বন্ধ করে আত্মরক্ষা করেন। মোবাইল ফোনে কুলাউড়া থানার ওসিকে প্রাণ রক্ষার অনুরোধ জানালে ওসি তাৎক্ষণিক পুলিশ ফোর্স পাঠিয়ে মহিলা ভাইস চেয়ারম্যানসহ অন্যদের হাসপাতালে নিয়ে আসেন।
ভাইস চেয়ারম্যান জানান, সন্ত্রাসীরা তার গাড়ী ভাংচুর করে এবং গাড়ীতে থাকা নগদ ২০ হাজার টাকা এবং মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নিয়েছে।
এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগমের উপর হামলার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান উপচেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, ইউএনও নাজমুল হাসান, সমাজ সেবা কর্মকর্তা জাহানারা বেগমসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষক, ডাক্তারসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ভীড় জমান হাসপাতালে।
এ ব্যাপারে কুলাউড়া থানার এসআই আনোয়ার জানান, ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মনি ও মান্নার স্ত্রী এবং মহিলা ভাইস চেয়ারম্যানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।
এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি অমল কুমার ধর জানান, খবর পেয়ে পুলিশ মহিলা ভাইস চেয়ারম্যানসহ অন্যান্যদের উদ্ধার করে। থানায় লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।