সমবায়ের মাধ্যমে দেশের কল্যাণে কাজ করা সম্ভব : বিভাগীয় কমিশনার

3

 

সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী এনডিসি বলেছেন, সমবায় এর মাধ্যমে সামাজিক বন্ধন দৃঢ় করার পাশাপাশি দেশের কল্যাণে কাজ করা সম্ভব। সমবায় সমিতির নেতৃবৃন্দ উদ্যোক্তা তৈরি করে বেকারত্ব দূরকরণ সহ দেশের আর্থ সামাজিক উন্নয়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করছেন। তিনি বলেন, ঐতিহ্যবাহী সমবায় খাত দেশের দারিদ্র্য বিমোচন ও আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করে আসছে। সমবায়ীরা দেশের কৃষি, মৎস্য চাষ, পশু পালন, দুগ্ধ উৎপাদন, পুষ্টি চাহিদা পূরণ, পরিবহন, ক্ষুদ্র ব্যবসা, আবাসন, নারীর ক্ষমতায়ন, অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে তাৎপর্যপূর্ণ অবদান রাখছেন। বিভাগীয় কমিশনার সোমবার দুপুরে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সিলেট জেলা সমবায় ইউনিয়ন লিমেটেডের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা সমবায় ইউনিয়ন লিমেটেডের সভাপতি সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকন, সহ সভাপতি মোঃ শাহীন রানা, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম, সদস্য মোঃ সালেহ আহমদ, ইয়াহইয়া আহমদ, মঈন উদ্দিন, গোলজার আহমদ জগলু, চাঁন মনি বিশ^াস প্রমুখ।
সৌজন্য সাক্ষাৎকালে সিলেট জেলা সমবায় ইউনিয়ন লিমেটেডের নেতৃবৃন্দ সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী এনডিসি-কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
সাক্ষাৎকালে নেতৃবৃন্দ সিলেট জেলা সমবায় ইউনিয়নের কার্যক্রম ও বিভিন্ন পরিকল্পনার বিষয়াধি বিভাগীয় কমিশনারকে অবগত করেন। তিনি ধৈর্যসহকারে নেতৃবৃন্দের বক্তব্য শুনেন এবং সহযোগিতার আশ^াস প্রদান করেন। বিজ্ঞপ্তি