শ্রীমঙ্গলে আন্তর্জাতিক অহিংস দিবসে মানববন্ধন

27

শ্রীমঙ্গল প্রতিনিধি

‘সহিংসতা কে না বলুন’ ‘সংঘাত নয় ঐক্যের বাংলাদেশ চাই’ এই শ্লোগান নিয়ে আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায় শ্রীমঙ্গল চৌমহনা চত্বরে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের সহযোগিতায় ও স্থানীয় পিস ফ্যাসিলিটেট গ্রæপ (পিএফজি) সহযোগিতায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পিস ফ্যাসিলিটেট গ্রæপ (পিএফজি) শ্রীমঙ্গলের সমন্বয়কারী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়াকার্স পার্টির মৌলভীবাজার জেলার সম্পাদক মন্ডলী সদস্য সাংবাদিক কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ (দুপ্রæক) শ্রীমঙ্গলে সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রউফ তালুকদার, উপজেলা জাসদ সভাপতি ও পিএফজি এ্যাম্বাসেডর হাজী এলেমান কবির, উপজেলা বিএনপির সহ-সভাপতি পিএফজি সদস্য মোহাম্মদ শামীম আহমদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এ্যাম্বাসেডর মোহাম্মদ জহির উদ্দিন শামীম, এ্যাম্বাসেডর কাজী আছমা আক্তার, সাবেক ছাত্রনেতা ও কমিউনিস্ট পার্টি শ্রীমঙ্গলের সদস্য বেলাল হোসেন রাজু, ফারিয়া শ্রীমঙ্গল উপজেলা সভাপতি দেবব্রত দত্ত হাবুল, শব্দ শৈলী প্রশিক্ষক ও পরিচালক ও কমিউনিস্ট পার্টির শ্রীমঙ্গলের সদস্য বিকাশ দাশ বাপন প্রমুখ।
মানববন্ধনে পিএফজি সদস্য ছাড়াও সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও চাকুরীজীবিসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।