সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ’র মতবিনিময় সভা

34

 

সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) ও এর আওতাধীন সাবসিডিয়ারি কোম্পানি-আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড, আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমটেড ও আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেড এর অংশীজনের অংশগ্রহণে রোববার নগরীর একটি অভিজাত হোটেলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আইসিবির ব্যবস্থাপনা পরিচালক মো: আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিবি পরিচালক বোর্ডের চেয়ারম্যান ড. কিসমাতুল আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক এ.টি.এম আহমেদুর রহমান, সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, চিটাগং স্টক এক্সচেঞ্জ পিএলসি এর সাবেক চেয়ারম্যান ফখর উদ্দিন আলী আহমদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সাবেক অধ্যাপক কামাল আহমেদ, ৩টি সাবসিডিয়ারি কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা, আইসিবির মহাব্যবস্থাপকগণ ও সংশ্লিষ্ট কর্মচারীসহ সিলেট অঞ্চলে অবস্থানকারী অন্যান্য গ্রাহক ও অংশীজন উক্ত সভায় অংশগ্রহণ করেন।
এছাড়া, সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড, জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন লিমিটেড, আইএফআইসি ব্যাংক পিএলসি এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের অংশীজনগণ সভায় অংশগ্রহণ করেন। সভায় উপস্থিত অংশীজন পুঁজিবাজার উন্নয়ন ও আইসিবির গ্রাহকসেবা বিষয়ে তাদের মূল্যবান মতামত ব্যক্ত করেন। -বিজ্ঞপ্তি