ফটো সাংবাদিকরা সমাজ পরিবর্তনের হাতিয়ার : আনোয়ারুজ্জামান চৌধুরী

2

 

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, ফটো সাংবাদিকরা সমাজ পরিবর্তণের হাতিয়ার। বাংলাদেশের সংবাদ পত্রের স্বাধীনতা ও সাংবাদিকদের মান নিশ্চিত করণে কাজ করছে সরকার। ফটো সাংবাদিকরা যাহাতে স্বাধীন নিরপেক্ষভাবে কাজ করতে পারেন সেজন্য জননেত্রী শেখ হাসিনা সব ধরনের উদ্যোগ গ্রহন করেছেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবাদিকদের সম্মান করতেন। বঙ্গবন্ধুর সাথে সাংবাদিকদের সুসম্পর্ক ছিল। সেই ধারাবাহিকতায় বজায় রেখে তার কণ্যা জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। ফটো সাংবাদিকদের পাশে বর্তমান সরকার সবসময় ছিলে আছে থাকবে। সিলেটের ফটো সাংবাদিকদের সকল কার্যক্রমে আমি সবসময় পাশে থেকে সহযোগিতা করবে। বৃহস্পতিবার মেয়রের সিলেট নগরীর পাঠানটুলাস্থ মেয়রের বাস ভবনে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।
এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সাজলু লস্কর, এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পল্লব ভট্টাচার্য্য, কার্যনির্বাহী কমিটির সদস্য এটিএম তুরাব, সদস্য আতাউর রহমান আতা, মামুন হাসান, শংকর দাস, আজমল আলী প্রমুখ।
এসময় এসোসিয়েশনের নেতৃবৃন্দ নব-নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। বিজ্ঞপ্তি