বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২২ উদ্বোধন

10

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন ক্রীড়া পরিদপ্তরের উদ্যোগে, বিভাগীয় কমিশনারের কার্যালয় সিলেট ও জেলা ক্রীড়া অফিস সিলেট এর আয়োজন এবং সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সিলেট বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উদ্বোধন মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দেবজিৎ সিংহ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান ও টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সিলেটের নবাগত জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি শেখ রাসেল হাসান এবং সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নাবিলা জাফরিন রিনা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সিলেট জেলা ক্রীড়া অফিসার মোঃ নূর হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, সিলেট এর পরিচালক আব্দুল মান্নান, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য দীপাল কুমার সিংহ ও সমর চৌধুরী, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মোঃ সিরাজ উদ্দিন, সিলেট কোতোয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার মিজানুর রহমান, মৌলভীবাজার সরকারি কলেজ ও শচীন্দ্র কলেজ, বানিয়াচং, হবিগঞ্জ এর শিক্ষকবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, খেলোয়াড়বৃন্দ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।
মৌলভীবাজার সরকারি কলেজ, মৌলভীবাজার বনাম শচীন্দ্র কলেজ, বানিয়াচং, হবিগঞ্জ এর মধ্যকার উদ্বোধনী খেলায় মৌলভীবাজার সরকারি কলেজ, মৌলভীবাজার ২-১ গোলে শচীন্দ্র কলেজ, বানিয়াচং, হবিগঞ্জ-কে হারিয়ে বিজয়ী হয়। বিজ্ঞপ্তি