দোয়ারাবাজারে মদ ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

4

 

দোয়ারাবাজার সংবাদদাতা

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পৃথক অভিযানে ৭৫ বোতল ভারতীয় তৈরি অফিসার চয়েজ মদসহ দুইজন ও ৭০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র ইকবাল হোসেন (৪২) ও সাফির উদ্দিনের পুত্র মো. সাইফুর রহমান (৩১) এবং উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বড়খাল গ্রামের মৃত-ফজর আলীর পুত্র জামাল উদ্দিন (৪৫)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সাড়ে ১০ টার দিকে দোয়ারাবাজার থানার এসআই মোহাম্মদ সম্রাজ মিয়ার নেতৃত্বে অফিসার ও সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার লক্ষীপুর ইউনিয়নের লিয়াকতগঞ্জ বাজারের(পশ্চিম বাংলাবাজার) জনৈক ইকবাল হোসেনের ফার্নিচারের দোকানের ভিতর থেকে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র ইকবাল হোসেন ও সাফির উদ্দিনের পুত্র মো. সাইফুর রহমানের হেফাজতে থাকা দুইটি সাদা রংয়ের প্লাস্টিকের ব্যাগে তল্লাশি করে ৭৫ বোতল বিদেশি মদসহ গ্রেফতার করেন।
অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সাড়ে ৭ টার দিকে দোয়ারাবাজার থানার এসআই মোহাম্মদ আমীর খসরুর নেতৃত্বে অফিসার ও সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজারের মিতালী মার্কেটের জনৈক গিয়াস উদ্দিনের লেপ তুষকের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর থেকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বড়খাল গ্রামের মৃত-ফজর আলীর পুত্র জামাল উদ্দিনের হেফাজতে থাকা একটি সাদা রংয়ের প্লাস্টিকের ব্যাগে তল্লাশি করে ৭০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার আসামিদেরকে সোমবার সকালে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে।। জুয়া ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে