পানবাহী পিকআপ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিহত

1

 

স্টাফ রিপোর্টার

সিলেট মহানগরীর দক্ষিণ সুরমায় পানবাহী পিকআপ থেকে ছিটকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৭টা ১০ মিনিটের সময় কাজির বাজার সেতুর দক্ষিণ প্রান্তে এই দূর্ঘটনা ঘটে। নিহত মোঃ সবুজ মিয়া (৩৫) সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকার জায়ফরপুর গ্রামের ওসমান মিয়ার ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শামসুদ্দোহা (পিপিএম) ও লাউয়াই পুলিশ বক্সের ইনচার্জ এসআই জামাল উদ্দিন।
পুলিশ জানায়, সিলেটের দক্ষিণ সুরমার কদমতলি থেকে পান বোঝাই করে একটি পিকআপ (সিলেট মেট্টো ন-১১-১৮৪৫) কাজির বাজারে আসছিলো। পিকআপটি কাজির বাজার সেতুর দক্ষিণ প্রান্তে আসামাত্র সড়কের উপর থাকা ক্রসিং বারে লেগে সবুজ পিকআপ থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন সবুজ মিয়া। পিকআপের চালক ও পথচারীরা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ আরও জানায়, সবুজ সেই পিকআপে পান ভর্তি ও নামিয়ে দেওয়ার চুক্তি করেছিলেন। তাই কদমতলি থেকে তিনি পিকআপের উপরে করে কাজির বাজার আসছিলেন। পথিমধ্যে দূর্ঘটনাটি ঘটে।
লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন (ওসি) মোঃ শামসুদ্দোহা (পিপিএম)। তিনি জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।