সিলেট-জকিগঞ্জ সড়কে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

8

 

জকিগঞ্জ সংবাদদাতা

সিলেট-জকিগঞ্জ সড়কের বিয়ানীবাজারের টিকরপাড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী মো. মাইদুল ইসলাম (২১)। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার তারাপুর গ্রামের মো. নওশের আলীর ছেলে। মাইদুল একটি কোম্পানির মার্কেটিং ব্যবস্থাপক ছিলেন।
সিলেট জেলা পুলিশের মিডিয়া সেল জানায়, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট থেকে ছেড়ে যাওয়া বিয়ানীবাজারগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-১৭৫৬) বিয়ানীবাজারের টিকরপাড়া বাজারে মোটরসাইকেল (ঢাকা মেট্রো-হ-৪২-৩৪৩৩) আরোহী মাইদুলকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যান। তাকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা শ্যামল বণিক জানান, সিলেট থেকে বিয়ানীবাজারগামী মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-১৭৫৬) উপজেলার আলীনগর ইউনিয়নের টিকরপাড়া বাজারে আসামাত্র মোটরসাইকেল (ঢাকা মেট্রো-হ-৪২-৩৪৩৩) কে চাপা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী মাইদুল ইসলাম মৃত্যুবরণ করেন। তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে চারখাই ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের পরিচয় শনাক্ত করে সুরতহাল সম্পন্ন করেছেন। এ ঘটনায় পুলিশ ট্রাক ও মোটর সাইকেল জব্দ করলেও ট্রাক চালক ও সহকারি পালিয়ে যায়।