মানবতার কল্যাণে এগিয়ে আসতে রোটারি পরিবারের সকলকে উদ্বুদ্ধ হতে হবে – রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর রুহেলা খান চৌধুরী

9

রোটারি ক্লাব অব সিলেট প্যারাডাইসের ডিজি’র ভিজিট-২০২২ সম্পন্ন হয়েছে।
শুক্রবার (২১ অক্টোবর) নগরীর একটি অভিজাত হোটেলে ক্লাব সভাপতি রোটারিয়ান মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারি মোঃ আরিফ আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভা। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২ এর গভর্নর রুহেলা খান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট সেক্রেটারি মোঃ শাহজাহান, এরিয়া ডাইরেক্টর হানিফ মুহাম্মাদ।
ডিস্ট্রিক্ট গভর্নর মানবতার কল্যাণে উপস্থিত সবাইকে আরো এগিয়ে আসতে এবং অন্যদেরও মানবতার কাজে এগিয়ে আসতে এবং রোটারি পরিবারের সাথে সংযুক্ত হতে উদ্বুদ্ধ করতে উপস্থিত ক্লাব নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান। এ সময় প্রধান অতিথির উপস্থিতিতে সিলেট প্যারডাইস ক্লাবের নেতৃবৃন্দের মাধ্যমে পরিচালিত তিনটি প্রোজেক্ট হ্যান্ডওভার হয়। বন্যা পরবর্তী স্যানিটেশ ব্যবস্থা প্রদান, শিক্ষা সহায়তা ও ভোকেশনাল ট্রেনিং সহায়তা।
সভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উক্ত ক্লাবের চার্টার্ড প্রেসিডেন্ট মুহাম্মদ আমিনুল ইসলাম, পাস্ট প্রেসিডেন্ট আব্দুন নূর রুহেল, ইঞ্জিনিয়ার জামাল উদ্দিন, আপিপি ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান মনির, ভাইস প্রেসিডেন্ট মোঃ কামরান কবির ও সার্জেন এট আর্মস মোঃ আনোয়ার কবির প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট রোটারিয়ান মুহাম্মাদ কুতুবুবউদ্দিন। পরে সকলের পরিচিত পর্ব সম্পন্ন হয়। বিজ্ঞপ্তি