বিয়ানীবাজারে ২৩৬ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

16

স্টাফ রিপোর্টার :
বিয়ানীবাজার থেকে ২৩৬ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আকমল হোসেনকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে চারখাই বাজারে মোটরসাইকেলে পুলিশের চেকপোস্ট চলাকালে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আকমল বিয়ানীবাজার থানার দেউলগ্রাম (লম্বাবাড়ী) এলাকার ফখরুদ্দিন উরফে ফারুকের পুত্র।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার চারখাই বাজারে চেকপোস্ট স্থাপন করা হয়। এ সময় চেকপোস্টে দায়িত্বরত পুলিশ সদস্যরা সিগন্যাল প্রদান করলে মোটরসাইকেলটি ঘুরিয়ে পালিয়ে যাবার চেষ্ঠা করে চালক। এ সময় থানা পুলিশের দলটি ঐ মোটরসাইকেল চালককে ধাওয়া দিয়ে গ্রেফতার করে। তখন তার তল্লাশি চালিয়ে তার হেফাজত হতে ২৩৬ বোতল ভারতীয় তৈরি ফেন্সিডিল উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রের বরাত অনুসারে গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ কৌশল পরিবর্তন করে ভারতীয় ফেন্সিডিলের চালান বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিল বলে প্রকাশ পায়। জব্দকৃত ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।
এ ব্যাপারে জানতে চাইলে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি এন্ড মিডিয়া) লুৎফর রহমান বলেন, সিলেট জেলা পুলিশ সুপার নির্দেশনা অনুসারে আমার প্রতি সীমান্তবর্তী এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধির পাশাপাশি চিহ্নিত মাদক কারবারিদের তালিকা প্রস্ততির কাজ চলমান রয়েছে বলে জানান তিনি।