সিলেটের বিদায়ী পুলিশ সুপারকে কানাইঘাট প্রেসক্লাবের সংবর্ধনা প্রদান

13

কানাইঘাট থেকে সংবাদদাতা :
সিলেট জেলার বিদায়ী পুলিশ সুপার সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমকে ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গত বুধবার সন্ধ্যা ৬টায় পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সাংবাদিক এম.এ হান্নানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, পুণ্যভূমি সিলেটের মাটি ও মানুষের সাথে তার আত্মার সম্পর্ক রয়েছে। সিলেটে কর্মরত থাকাকালীন অবস্থায় দায়িত্ব পালন কালে সর্বক্ষেত্রে সাংবাদিক সমাজের কাছ থেকে সর্বাত্মক ভাবে সহযোগিতা পাওয়ার কারনে আইন-শৃঙ্খলার উন্নয়নের পাশাপাশি পুলিশের সেবা জনগণের দূরগোড়ায় পৌঁছে দিতে অনেকটা সফল হয়েছেন তিনি।
বিদায়ী পুলিশ সুপার আরো বলেন, সিলেটের মানুষের মধ্যে যে ভ্রাতৃত্ববোধ সম্পর্ক রয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শাবিপ্রবি’র কলেজ পরিদর্শক এম. তাজিম উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুহেল, সিলেট প্রেসক্লাবের সদস্য কাওছার আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সহ সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাউহিদুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সদস্য জয়নাল আজাদ, মাও. আসআদ আহমদ, হাফিজ আহমদ সুজন, সহযোগী সদস্য মুফিজুর রহমান নাহিদ।