সিলেটের বন্যার্তদের পাশে বিএনপি ছিল, আছে থাকবে – ফয়সল চৌধুরী

11

সিলেট-৬ গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আসনের ধানের শীষ প্রতীকে বিএনপি মনোনীত সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী ও সিলেট জেলা বিএনপির সদস্য ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, এবারের ভয়াবহ বন্যায় সিলেটবাসীর পাশে নির্ভরতার প্রতিক হয়ে দাঁড়িয়েছেন জেলা ও মহানগ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বন্যার শুরু থেকেই আমরা সাধারণ মানুষের পাশে ছিলাম, এখনো আছি, আগামীতেও থাকবো।
ফয়সল চৌধুরী বৃহস্পতিবার (৭ জুলাই) সিলেটের বিয়ানীবাজার উপজেলার শেওলা ও মোল্লাপুর ইউনিয়নের বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।
দুপুর ১২টায় ফয়সল চৌধুরীর নিজস্ব অর্থায়নে শেওলা ইউনিয়ন বিএনপির উদ্যোগে কাকরদিয়া বাজারে বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন।
ত্রাণ বিতরণপূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন শেওলা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রব মাস্টার। বিয়ানীবাজার কলেজ ছাত্রদলের সদস্য সচিব মারজানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম তাজুল, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আহমেদ শামীম, ক্রীড়া সম্পাদক মানিক মিয়া, আলি আহমদ মেম্বার, কৃষকদল নেতা ইকবাল আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আহসান জামিল, সিলেট জেলা ছাত্রদলের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ প্রমুখ।
এরপর বিকেল ৩টার দিকে বিয়ানীবাজার মোল্লাপুর ইউনিয়নের মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে বানবাসীদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন। এর আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মোল্লাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাহতাবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন এবং সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সবুর, যুগ্ম সম্পাদক কাউন্সিলর মিছবাহ উদ্দিন, যুগ্ম সম্পাদক জামিল আহমদ, এমএ অদুদ রোকন, আবদুল জব্বার তাফাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়েজ আহমদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জাকারিয়া আহমদ, প্রবাসী ও কল্যাণ বিষয়ক আবদুল গফুর, আলি আহমদ মেম্বার, রুহেল আহমদ, লুকুস আহমদসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ এবং এলাকার সচেতন মানুষ। বিজ্ঞপ্তি