দেশের কল্যাণে সীমান্তিক কাজ করছে ———— ড. আহমদ আল কবীর

4

সীমান্তিকের চিফ পেট্রোন, রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান, মানবসম্পদ উন্নয়ন বিশেষজ্ঞ, বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির বলেছেন, শিক্ষা, চিকিৎসা, মানব উন্নয়ন ও মানবসম্পদ তৈরি সহ সর্বক্ষেত্রে সীমান্তিক সুনামের সঙ্গে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে অংশীদার হতে প্রতিষ্ঠানের মাধ্যমে নতুন প্রজন্মকে মানবসম্পদে রূপন্তর করতে গুরুত্বসহকারে কাজ করে এগিয়ে যেতে হবে। তিনি বলেন, মানব সম্পদ তৈরী ও দেশের কল্যাণে সীমান্তিকের কার্যক্ষমের সুনাম ও প্রসংশা দেশ-বিদেশে ছড়িয়ে পড়ছে। তিনি বেসরকারী প্রতিষ্ঠান সীমান্তিকের সুনাম ধরে রেখে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকতা সাথে কাজ করার আহবান জানান।
তিনি ১২ জুন রবিবার দুপুরে সিলেটে নগরীর মাছিমপুরস্থ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবীর সীমান্তিক কমপ্লেক্সের হল রুমে সীমান্তিক এর ৪৪তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সীমান্তিকের চেয়ারপার্সন শফিকুল হক তপাদারের সভাপতিত্বে ও মহাসচিব মোঃ শামীম আহমদের পরিচালনায় সাধারণ সভায় স্বাগত বক্তব্য রাখেন ড. আহমদ আল ওয়ালী। বক্তব্য রাখেন আব্দুল হাই, অধ্যক্ষ জালাল আহমদ, ফারুক উদ্দিন চৌধুরী, আব্দুল আহাদ, আবু মোহাম্মদ জাকারিয়া, আব্দুল খালেক, জামাল আহমদ, আহম্দুল হাই মন্টু, আখতার হোসেন রাজু, আল আমিন আব্দুল সুমন, আব্দুল্লাহ আল মামুন শামন, আব্দুর রউফ তফাদার।
সভায় শোক প্রস্তাব উত্থাপন করেছেন সীমান্তিকের উপ নির্বাহী পরিচালক কাজী হুমায়ূন কবীর ।
সভায় কার্যবিবরণী প্রতিবেদন উপস্থাপন করেন সীমান্তিকের নির্বাহী পরিচালক কাজী মোকসেদুর রহমান ও বাজেট পেশ করেন ফাইন্যান্স ম্যানেজার আলতাফ হোসেন।
সাধারণ সভার দ্বিতীয় অধিবেশনে শামীম আহমদকে চেয়ারপার্সন ও ফারুক উদ্দিন চৌধুরীকে মহাসচিব করে সীমান্তের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি এবং প্রফেসর করিমা বেগমকে সভাপতি ও গৌতম কুমার দে কে সাধারণ সম্পাদক করে সীমান্তিকের সিলেট আঞ্চলিক কমিটি এবং মোঃ সফিকুল হক তাপাদারকে সভাপতি ও মোঃ নরুল আমিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে কালিগঞ্জ আঞ্চলিক কমিটি এবং ড. আহমদ আল ওয়ালীকে সভাপতি ও মোঃ শরিফ সালাহ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ঢাকা আঞ্চলিক কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি আগামী ২ বছরের জন্য নির্বাচিত করা হয়। বিজ্ঞপ্তি