শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সিলেট মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

4
দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সিলেট মহানগর যুবলীগ নগরীতে বিক্ষোভ মিছিল বের করে।

বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
(৪ জুন) শনিবার সকাল সাড়ে ১১টায় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে ঐতিহাসিক কোর্ট পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঐতিহাসিক রেজিস্ট্রারী মাঠে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিলের পূর্বে প্রতিবাদ সভায় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র এবং জ্বালাও-পোড়াও আন্দোলনের কর্মসূচি ঘোষণা করুক না কেন, এই বাংলার মাটিতে সেই অপশক্তিকে আর মাথা তুলে দাঁড়াতে দেওয়া হবে না। অপশক্তি মোকাবেলায় সিলেট মহানগর যুবলীগের প্রত্যেকটা নেতাকর্মীকে প্রস্তুত রয়েছে। তিনি বলেন যুদ্ধাপরাধীর দল জামায়াত-শিবিরকে সাথে নিয়ে বিএনপি আবারো সন্ত্রাসী কর্মকা- শুরু করে দিয়েছে। সন্ত্রাসীদের এই জোটটি চায় না বাংলাদেশের মানুষ শান্তিতে-সহাবস্থানে থাকুক। প্রতিনিয়ত গুজব-প্রপাগা-া ছড়িয়ে দেশের মধ্যে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে জনগণের দৃষ্টি ভিন্নদিকে নেওয়ার চেষ্টা চালাচ্ছে তারা। তাই মহানগর যুবলীগের প্রত্যেকটা নেতাকর্মীকে সজাগ ও সতর্ক থাকার আহবান জানান তিনি। বিজ্ঞপ্তি