সঠিক নির্দেশনা ও নেতৃত্বে বাংলাদেশ আজ বিশে^র বুকে প্রশংসিত – কাউন্সিলর আজাদ

8
মাহে রামাদ্বান উপলক্ষে মো. গৌছুল আলম ও রুহি চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেছেন, রমজান মুসলমানদের জন্য রহমত, নাজাত ও মাগফিরাতের মাস। এই মাসেই পবিত্র কোরআনুল ক্বারীম নাজিল হয়েছে। রমজান মাসে একজন রোজাদার কিংবা অসহায় দরিদ্রের খাদ্যের যোগান দেয়া অনেক বেশি সওয়াবের। মো. গৌছুল আলম ও রুহি চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের কার্যক্রম সমাজ ও মানবতার জন্য কল্যাণকর। এই কার্যক্রমে সকল বিত্তবান এবং চিত্তবান মানুষের এগিয়ে আসা দরকার।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঠিক নির্দেশনা ও নেতৃত্বে বাংলাদেশ আজ বিশে^র বুকে প্রশংসিত।
মাহে রামাদ্বান উপলক্ষে মো. গৌছুল আলম ও রুহি চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বুধবার (৬ এপ্রিল) সন্ধ্যায় দারুল আবরার মাদ্রাসার ছাত্র শিক্ষকদের নিয়ে ইফতার মাহফিলে মো. গৌছুল আলম সভাপতিত্বে উপস্থিত ছিলেন তাজ উদ্দিন লিটন, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন সালাই, সাধারন সম্পাদক বদরুল ইসলাম (বদরু), এলাকার বিশিষ্ট মুরব্বি সিরাজ আহমদ, রফিকুল ইসলাম, খুরশীদ আহমদ প্রমুখ।
নাবিল আল আলমের সঞ্চালনায় দোয়া পরিচালনা করেন দারুল আবরার মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা আব্দুল গফুর। বিজ্ঞপ্তি