পশ্চিম পীরমহল্লা থেকে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরক কারাগারে

13

স্টাফ রিপোর্টার :
নগরীর পশ্চিম পীরমহল্লা এলাকা থেকে এক তরুণের কবল থেকে অপহৃত এক কিশোরীকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী তরুণকে গ্রেফতার করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃত তরুণের নাম নুর ইসলাম (২০)। সে চাঁদপুর জেলার শাহরাস্তি থানার দেবীপুর গ্রামের আব্দুস ছাত্তারের পুত্র। বর্তমানে সে নগরীর পশ্চিম পীরমহল্লা ঐক্যতান ১৪১/৩ নং বাসার বাসিন্দা।
এর আগে গত শুক্রবার রাত পৌনে ৯টার দিকে নগরীর পশ্চিম পীরমহল্লার ওই বাসা থেকে কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশ।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের এক বিজ্ঞপ্তিতে জানান, নগরীর পশ্চিম পীরমহল্লার ঐকতান-১৪১/৩ বাসার ভাড়াটে নুর ইসলাম এক কিশোরীকে অপহরণ করে বাসায় নিয়ে আসে। এ বিষয়ে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে এয়ারপোর্ট থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর শুক্রবার রাত পৌনে ৯টার দিকে এয়ারপোর্ট থানার একদল পুলিশ অভিযান চালিয়ে অপহৃত ওই কিশোরীকে উদ্ধার ও নুর ইসলমাকে গ্রেফতার করে। উদ্ধারকৃত ভিকটিমকে চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি আসামি নুর ইসলামকে গতকাল শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে বলে জানায় পুলিশ।