রক্তের বিনিময়ে অর্জিত ভাষায় কথা বলতে না পারা দুর্ভাগ্যজনক – মেয়র আরিফুল হক চৌধুরী

5
ব্যানিয়ান ব্রিটিশ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সবার আগে বাংলা ভাষা শিখতে হবে। রক্তের বিনিময়ে অর্জিত ভাষায় কথা বলতে না পারা দুর্ভাগ্যজনক। ব্রিটিশ কারিকুলাম আনন্দদায়ক। এতে করে বাচ্চারা দক্ষ হবে। ছেলে-মেয়েদের সুশিক্ষিত করে তুলতে ব্রিটিশ কারিকুলাম অগ্রণী ভূমিকা রাখবে। মনে রাখতে হবে, শিক্ষার উন্নয়নই প্রকৃত উন্নয়ন। সাধারণ শিক্ষার সাথে কারিগরি শিক্ষার মান বৃদ্ধি করতে হবে। তাহলে সুশিক্ষিত কেউ বেকার থাকবে না।
ব্যানিয়ান ব্রিটিশ স্কুল সিলেট ঝরণারপাড় শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে স্কুল প্রাঙ্গনে হেড অব স্কুল জেড. এফ. লিমি চৌধুরীর সভাপতিত্বে মুখ্য আলোচকের বক্তব্য রাখেন স্কুলের এক্সিকিউটিভ প্রিন্সিপাল সামান্থা চাইল্ডস। রাজিয়া সুলতানা ও তাহমিনা রহমান চৌধুরীর যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্কুলের চেয়ারম্যান তাহির খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিসিকের ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার, সাংবাদিক আবু তালেব মুরাদ ও সাংবাদিক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি