শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান’র ৮৬তম জন্মবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ

9

১৯ জানুয়ারি বুধবার বিকেল ৩টায় মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ ও পরবর্তীতে হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়। বাদ আছর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ মাহফিল ও শিরনি বিতরণ অনুষ্ঠিত হয়।
দোয়াতে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত কামনা করে এবং অসুস্থ বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, স্ব-পরিবারে করোনা আক্রান্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির সহ করোনা আক্রান্ত কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
শিরনী বিতরণ, মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি, সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী, যুগ্ম আহবায়ক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সৈয়দ মিছবা উদ্দিন, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, এমদাদ হোসেন চৌধুরী, আহবায়ক কমিটির সদস্য জিয়াউল হক জিয়া, মাহবুব চৌধুরী, আকতার রশীদ চৌধুরী, শামিম মজুমদার, জাতীয়তাবাদী শ্রমিকদল সিলেট মহানগর শাখার সভাপতি ইউনুস আহমদ, সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, জাতীয়তাবাদী ছাত্রদল মহানগর শাখার সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান ও বিএনপি সিলেট মহানগর এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী। বিজ্ঞপ্তি