জীবনের শেষ মুহূর্তেও মানুষের জন্য কাজ করে যেতে চাই – আলহাজ্ব শেখ মো. মকন মিয়া

4
দক্ষিণ সুরমায় আলহাজ¦ শেখ মো: মকন মিয়া চেয়ারম্যান ও নেহার বেগম ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভায় বক্তব্য রাখছেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ¦ শেখ মকন মিয়া চেয়ারম্যান

দক্ষিণ সুরমায় আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান ও নেহার বেগম ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা মঙ্গলবার (২১ ডিসেম্বর) তেলিরাই সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
শেখ মো. ফটিক মিয়ার সভাপতিত্বে ও শেখ মনসুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান। এসময় তিনি বলেন, জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত মানুষের জন্য কাজ করে যেতে চাই এবং আমার মৃত্যুর পরও এই ফাউন্ডেশন মানব কল্যাণে কাজ করে যাবে।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেখ মো. আজাদ মিয়া, সানর মিয়া, শেখ সামাদ, মো. আলী হোসেন, শামীম (নিয়ামতপুর), মো. কামরুজ্জামান দিপু, বাবুল আহমদ বাবলা, দুলাল আহমদ, এড. শাহিনুর রহমান (এ,পি,পি), শেখ সালেক আহমদ, বখতিয়ার আহমদ ইমরান, রায়হান আহমদ, শায়েল শাহ, জাহেদ হোসেন, গুলজার হুসাইন, মো. সুজাদ আহমদ, আসাদুজ্জামান, শেখ.মো. লুৎফুর রহমান, শেখ সুহেদ আহমদ, মো. দিলওয়ার হোসেন, মিনহাজ মাহমুদ, শেখ মুজিবুর রহমান, শেখ মাহবুবুর রহমান মনজু, শেখ মাহফুজুর রহমান মুন্না, মো. জাকারিয়া, আং ওয়াহিদ জাহেদ, মো. আক্তার হোসেন, আব্দুল কাদিও নিপু, আসিকুজ্জামান রাসেল, উবেদ বাঙ্গালী, সাংবাদিক মো. ইসলাম আলী, হিলাল উদ্দিন শিপু প্রমুখ।
সভায় এলাকাবাসীর পক্ষ থেকে সমাজকল্যাণে অবদান রাখায় তাকে ধন্যবাদ প্রদান করা হয়। সভায় বক্তারা আলহাজ্ব মেখ মকন মিয়া চেয়ারম্যান জনপ্রতিনিধির পাশাপাশি বিভিন্ন সামাজিক, ব্যবসায়ীক শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন ক্ষেত্রে তার জনকল্যাণমূলক কর্মকান্ড সমাজসেবা অবাহত রাখতে তার পরিবার বিশেষ করে তার ছেলে সন্তানরা জীবদ্দশায় ফাউন্ডেশনের মাধ্যমে মানবকল্যাণে স্মরণিয় করে রাখতে যে উদ্যোগ গ্রহণ করে যাচ্ছেন তা অব্যাহত থাকবে বলে সভায় অভিমত ব্যক্ত করা হয় এবং এই ফাউন্ডেশনের মাধ্যমে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন উপস্থিত নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি