মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও কাউন্সিলর কামরানকে সংবর্ধনা

1

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন ও মহান বিজয় দিবস উপলক্ষে এবং কাউন্সিলর মখলিছুর রহমান কামরানের সফল ভাবে ১৮ বছর জনসেবা করায়, লেকসিটি ওয়েলফেয়ার সোসাইটির আয়োজনে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত।
শুক্রবার সন্ধ্যায় আখালিয়াস্থ লেকসিটি আবাসিক এলাকার খেলার মাঠে অনুষ্ঠিত হয়।
লেকসিটি ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি মো. আব্দুর শুকুর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়ামুল ইসলাম খান ও আব্দুল জব্বার শাহী এর যৌথ পরিচালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ, লেকসিটি আবাসিক প্রকল্পের চেয়ারম্যান আলহাজ্ব আলতাফুর রহমান।
শুরুতে কোরআন তেলাওয়া করেন হাফিজ মাওলানা আলবাব মাহমুদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, লেকসিটি ওয়েলফেয়ার সোসাইটির সহ সভাপতি কবির আহমদ।
মেয়র আরিফ বলেন, সিলেট সিটি করপোরেশন সুনামের সাথে এগিয়ে যাচ্ছে, পর পর তিন বার প্রথম হয়েছে। এটা আপনাদের নাগরিকদের জন্যই সম্ভব হয়েছে। কাউন্সিলর কামরান বিগত আঠারো বছর থেকে সততার সাথে নাগরিক সেবা দিয়ে যাচ্ছেন। তিনি একজন কাজ পাগল মানুষ, সব সময় তাঁর দাবি থাকে আমাকে এটা দেন সেটা দেন। কামরান সিটির মধ্যে সব থেকে বেশী বরাদ্দ নিয়ে এসেছেন তার ওয়ার্ডের জন্য। লেকসিটির উন্নয়নে সব সময় সিটি করপোরেশন পাশে থাকবে। বিভিন্ন হাউজিং কোম্পানী প্রকল্পে রাস্তা ছোট করে বানিয়ে জায়গা বিক্রি করে চলে যান। বানান অনেকে। আর ছোট রাস্তা নিয়ে বিপাকে পরতে হয় সিটি করপোরেশনকে। তাই হাউজিং প্রকল্প করার পূর্বে সড়ক বড় করে তৈরী করার আহবান জানান তিনি।
এছাড়াও বক্তব্য রাখেন আনোয়ারুল ইসলাম, নুরুজ্জামান, এবিএম শুয়েব, মোহাম্মদ আলী কবির, বেলাল আহমদ, আমির হোসেন, সাব্বির আহমদ, নুরুল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি