দুই পুলিশকে কুপিয়ে মাদক মামলার আসামি নিয়ে গেলেন স্বজনরা

7

কাজিরবাজার ডেস্ক :
কিশোরগঞ্জের ভৈরবে দুই পুলিশকে কুপিয়ে রাসেল নামে মাদক মামলার এক আসামিকে ছিনিয়ে নিয়েছে স্বজনরা। রোববার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে পৌর শহরের ঘোড়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। রাসেল পৌর শহরের ঘোড়াকান্দা এলাকার বাসিন্দা।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাত ৮টার দিকে ভৈরব থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. রেজাউল করিম ও আব্দুল করিম ভৈরব পৌর শহরের ঘোড়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার আসামি রাসেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসছিলেন। এ সময় ওই এলাকর একটি রিকশার গ্যারেজের কাছে পৌঁছালে মামুন ও সানি নামে রাসেলের দুই আত্মীয়ের নেতৃত্বে ২০-২৫ জন দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা করে। হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়। এ সময় তারা রাসেলকে নিয়ে পালিয়ে যায়। পরে আহত ওই দুই পুলিশ সদস্য ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নেয়।
ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সামান্তা ইসলাম জানান, রাত ৯টার দিকে দুই পুলিশ সদস্য আহত অবস্থায় আসেন। তাদের মধ্যে রেজাউল করিম হাত ও গলায় এবং আব্দুল করিম হাতে আঘাতপ্রাপ্ত ছিলেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা (পিপিএম) বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। এ হামলায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।