সিলেট সদর উপজেলায় কিশোরীদের সফলতার গল্পগাঁথা শীর্ষক কর্মশালা

2
সদর উপজেলায় সূচনা কর্মসূচির কিশোরীদের সফলতার গল্প গাঁথা শীর্ষক কর্মশালা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার মোছা: তাহমিনা বেগম।

সিলেট সদর উপজেলায় সূচনা কর্মসূচির কিশোরীদের সফলতার গল্পগাঁথা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ইউকে এইড ও ইউরোপিয়ান ইউনিয়ন এর আর্থিক সহযোগিতায় এফআইভিডিবি সংস্থা সূচনা প্রকল্পটি সিলেট জেলায় মাঠ পর্যায়ে কিশোরীদের নিয়ে বিভিন্ন ধরনের পুষ্টি বিষয় ককার্যক্রম পরিচালনা করছে। এরই আঙ্গিকে এই কর্মশালাটির উদ্দেশ্য ছিল সূচনা প্রকল্পের বাস্তবায়নের মাধ্যমে কিশোরীরা যে সব অর্জন উন্নতি সাধন করছে তারই গল্প অন্যান্যদের জানানো এবং কিশোরীদের নিয়ে সরকারী বিভিন্ন বিভাগের যে সব পরিকল্পনা রয়েছে তা জানা এবং তাদেরকে বিভিন্ন সরকারী সহযোগিতার কিংবা কর্মকান্ডের সাথে সম্পৃক্ততা বৃদ্ধি করণের প্রক্রিয়া সহ বাস্তবায়নের সহযোগিতা বিষয় নিয়ে দিন ব্যাপী কার্যক্রম উদযাপিত হয়।
মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাহমিনা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ।
স্বাগত বক্তব্য রাখেন এফআইভিডিবি সূচনা প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ ফাহিম সরওয়াত।
এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নিলুফার ইয়াছ মিন, উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রতিনিধি জ্যোৎস্না রাণী প্রমুখ। বিজ্ঞপ্তি