আওয়ামী ফ্যাসিবাদী সরকারের কাছে আইন ও মানবাধিকারের কোন মূল্য নেই —–কামরুল হুদা জায়গীরদার

4
কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার।

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, ফ্যাসিবাদী সরকার গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ যেতে বাধা প্রদানের মাধ্যমে তাদের রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ ঘটিয়েছে। রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ষড়যন্ত্রমূলক মামলার ফরমায়েসী রায়ে তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রীকে সাজা প্রদান করাও সরকারের রাজনৈতিক প্রতিহিংসার অংশ ছিল। এই সরকারের কাছে আইন ও মানবাধিকারের কোন মূল্য নেই। কারণ তারা নিজেরা মধ্যরাতে ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতা দখল করেছে। গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। এই ফ্যাসিস্ট সরকারের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষায় তৃণমূল বিএনপিকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তাই কাউন্সিলের মাধ্যমে তৃণমূল বিএনপি গঠনের মাধ্যমে সকল পর্যায়ে দলকে সুসংগঠিত করার কাজ চলছে। নির্দিষ্ট সময়ের মধ্যে সকল ইউনিয়ন ও উপজেলার কাউন্সিল শেষ করতে আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে কাজ করতে হবে।
তিনি শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বলেন। উপজেলা বিএনপির আহ্বায়ক হাজী আব্দুল মন্নান (মন্নাফ) এর সভাপতিত্বে ও উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আকবরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাশেম। সভায় সর্বসম্মতিক্রমে উপজেলার ৬ ইউনিয়ন বিএনপির কাউন্সিলের তারিখ ঘোষণা করা হয়। ১নং পশ্চিম ইসলামপুর ইউনিয়নে ৪ ডিসেম্বর শুক্রবার, ২নং পূর্ব ইসলামপুর ইউনিয়নে ৩ ডিসেম্বর বৃহস্পতিবার, ৩নং তেলিখাল ইউনিয়নে ৫ ডিসেম্বর শনিবার, ৪নং ইছাকলস ইউনিয়নে ৬ ডিসেম্বর রোববার, ৫নং উত্তর রণিখাই ইউনিয়নে ৭ ডিসেম্বর মঙ্গলবার ও ৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়নে ২৭ নভেম্বর শনিবার কাউন্সিল অনুষ্ঠিত হবে। সভায় কাউন্সিল সফলের জন্য সংশ্লিষ্ট ইউনিয়নের আহ্বায়কবৃন্দ ও উপজেলা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে প্রয়োজনীয় দিকনির্দেশনা দেয়া হয়েছে।
উপজেলা বিএনপি নেতা জয়নাল আবেদীন জনির পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য হাজী মো: শাহাব উদ্দিন, আব্দুল কাইয়ুম মাস্টার, নজির আহমদ, শওকত আলী বাবুল, এডভোকেট কামাল হোসেন, ফখরুল ইসলাম, আবুল কালাম, আজির উদ্দিন, হাজী মোঃ কামাল উদ্দিন, আলী আহমদ, নুরুল মুত্তাকিন বাদশা, দুলাল মিয়া দুলা, কবীর উদ্দিন, মাসুক মেম্বার, তরু মিয়া, হাজী মোঃ ওমর আলী, শামসুদ্দিন শাহীন, কয়েছ আহমদ, এডভোকেট বুরহান উদ্দিন খন্দকার, গিয়াস উদ্দিন বতুল্লা, মনির উদ্দিন, শহীদ আহমদ, বজলু মিয়া ও মোঃ আলমগীর আলম, পশ্চিম ইসলামপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মাস্টার আব্দুল কাইয়ুম, পূর্ব ইসলামপুর ইউনিয়নের আহ্বায়ক আব্দুস শুকুর, তেলিখাল ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবুল কালাম, ইছাকলস ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলা উদ্দিন, উত্তর রণিখাই ইউনিয়নের আহ্বায়ক নজির আহমদ ও দক্ষিণ রণিখাই ইউনিয়নের আহ্বায়ক উস্তার আলী প্রমুখ। বিজ্ঞপ্তি