সিলেটে দু’জনসহ একদিনে সড়কে নিহত ৭

6

স্টাফ রিপোর্টার :
মাগুরায় বাস-ট্রাকের সংঘর্ষে দু’জন নিহত ও ১০ জন আহত হয়েছে। এছাড়া পটুয়াখালীর বাউফলে কলেজছাত্র, ময়মনসিংহের ভালুকায় গার্মেন্ট শ্রমিক, সিলেটের জৈন্তাপুরে দু’জন ও চট্টগ্রামের রাউজানে নারীর প্রাণ গেছে।
জানা যায়, মাগুরার সদর উপজেলার সাঁইত্রিশ বাজারে বাস-ট্রাকের সংঘর্ষে দুই বাসযাত্রী নিহত ও ১০ জন আহত হয়েছে। মাগুরা-ঝিনাইদহ সড়কে শুক্রবার বিকালে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে বৃদ্ধ বিমল কুমার দাস নিহত হন। তিনি নড়াইল জেলার বাসিন্দা। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান হাজরাপুর গ্রামের আবুল কাশেম।
এদিকে, সিলেটের জৈন্তাপুরে প্রাইভেট কার ও অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার তামাবিল মহাসড়কের হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে আক্তার হোসেন ওরফে হোসেন আহমদ (৩৫) ও একই উপজেলার হাজিপুর গ্রামের আকবর আলীর ছেলে আব্দুস শুকুর (৪৯)।
ময়মনসিংহের ভালুকা উপজেলার আমতলীতে বাসচাপায় নিহত গার্মেন্ট শ্রমিক আনিস (৩০) ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়নের বাবুপুর গ্রামের আবুল কালামের ছেলে। দুর্ঘটনায় দুজন গুরুতর আহত হয়েছে। ঢাকা-ময়মনসিংহ সড়কে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে।
চট্টগ্রামের রাউাজনে ট্রাকের ধাক্কায় নিহত রানী আকতার (৫০) উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ বড় ঠাকুরপাড়া প্রবাসী আবু ইউসুফের স্ত্রী। চট্টগ্রাম কাপ্তাই সড়কের কালু মরার টেকে রাস্তা পার হওয়ার সময় শুক্রবার সকালে তিনি দুর্ঘটনার শিকার হন।
পটুয়াখালীর বাউফলে টমটম-মোটরসাইকেল সংঘর্ষে নিহত কলেজছাত্রের নাম সাদমান মাহমুদ সিয়াম (১৯)। তিনি বাউফল সরকারি কলেজ থেকে ২০২০ সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। সিয়াম বাউফল উপজেলা যুবদলের সাবেক সভাপতি হাসান মাহমুদ মঞ্জুর একমাত্র ছেলে। বন্ধু তুষারের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হলে বৃহস্পতিবার রাত ১০টার দিকে তারা দুর্ঘটনায় পড়েন।