শ্রমিক দল সভাপতি ইউনুছ মিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ

2

সিলেট মহানগর শ্রমিক দলের সভাপতি মো. ইউনুছ মিয়ার রোগমুক্তি কামনায় সিলেট জেলা ও মহানগর শ্রমিকদলের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) বাদ আসর বন্দরবাজাস্থ কালেক্টরেট জামে মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা এবং সিলেট মহানগর শ্রমিক দলের সভাপতি মো. ইউনুছ মিয়ার আশু রোগমুক্তি কামনা ও দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন কালেক্টরেট জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা শাহ আলম।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা শ্রমিকদলের সভাপতি মো. সুরমান আলী, সাবেক জেলা বিএনপির প্রচার সম্পাদক এডভোকেট মো. আব্দুল মালেক, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সিনিয়র সহ সভাপতি মাসুক এলাহী চৌধুরী, মহানগর শ্রমিকদলের সাধারণ সম্পাদক লিটন আহমদ চৌধুরী, মহানগর হকার্স দল সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক ইশরাত জাহান খোকন, মহানগর শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক চান মিয়া, জেলা শ্রমিকদলের সহ সাধারণ সম্পাদক এমাদ উদ্দিন, জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম ফয়সল, জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল, জাহাঙ্গীর আলম চৌধুরী জীবন, জেলা শ্রমিকদলের প্রচার সম্পাদক ওলিউল্লাহ, মহানগর শ্রমিকদলের প্রচার সম্পাদক ফরহাদ মিয়া, সদস্য আলী হোসেন, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম রফিক, বাবুল হোসেন বাবুল, জীবন চৌধুরী, আফাজ উদ্দিন, ইব্রাহিম মাহমুদ, কামরান হোসেন, শফিক মিয়া, মিলাদ, আহমদ শুভ, আব্দুল জলিল প্রমুখ। বিজ্ঞপ্তি