সুনামগঞ্জ পরিবার পরিকল্পনা কর্মচারী সমিতির সভাপতি পদে সপ্তমবারেও নির্বাচিত হলেন ইব্রাহিম আলী

5

আল-হেলাল সুনামগঞ্জ থেকে  :
পরিবার পরিকল্পনা কর্মচারী সমিতির সভাপতি পদে পরপর ৭ বার নির্বাচিত হওয়ার রেকর্ড গড়লেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে কর্মরত চতুর্থ শ্রেণির কর্মচারী মোঃ ইব্রাহিম আলী। তিনি শহরের জামতলা আবাসিক এলাকার বাসিন্দা।
জানা যায় গত ৮ অক্টোবর শুক্রবার সকাল ১০ টায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের হলরুমে সুনামগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা সরকারী কর্মচারী সমিতির এক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোঃ আব্দুল বারিক এর সভাপতিত্বে ও মোঃ আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সদস্য মোঃ মাসুক মিয়া। গীতা পাঠ করেন অঞ্জন কুমার দাস। সভার শুরুতে সংগঠনের অকাল প্রয়াত সদস্যদের মৃত্যুতে সুগভীর শোক প্রকাশ ও তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। করোনা উপক্রমণসহ যারা বিভিন্ন ব্যাধিতে ভোগছেন তাদের আরোগ্য কামনা করে পরিচালনা করা হয় বিশেষ মোনাজাত। সভায় স্বাগত বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য উসমান গনী। বক্তব্য রাখেন সংগঠনের সদস্য আমির হোসেন, শিল্পী বেগম, দীপক কুমার চন্দ, আব্দুস সাত্তার, বেলারানী আচার্য্য, আঞ্জুমান আরা ও সুকেশ চন্দ্র দাসসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।
সভায় আগামী ৩ বছরের জন্য কার্যকরী কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটিতে মোঃ ইব্রাহিম আলী সভাপতি, অঞ্জন কুমার দাস, গোলাম মওলা, জমশেদ মিয়া, মোঃ সাহেব আলী সহ সভাপতি, মোঃ সাহাব উদ্দিন সাধারণ সম্পাদক, চিত্তরঞ্জন দাস যুগ্ম সম্পাদক, জেসমিন আক্তার অর্থ সম্পাদক, মোঃ গিয়াস উদ্দিন সাংগঠনিক সম্পাদক, মোঃ আফাজ উদ্দিন সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ রুহুল আমিন দপ্তর সম্পাদক, মোঃ আজাদ মিয়া প্রচার সম্পাদক, আলেয়া বেগম মহিলা সম্পাদিকা, শিপ্রারানী দাস সহ মহিলা সম্পাদিকা, মোঃ ইদ্রিছ মিয়া, মোঃ এনামুল হক, মোঃ আতিক মিয়া, মোঃ আল-আমিন, মোঃ আলমগীর, মরিয়ম বেগম ও খালেদা বেগম কার্যকরী সদস্য নির্বাচিত হন।
সংগঠনের নির্বাচন পরিচালনায় দায়িত্ব পালনকারী সাবজেক্ট কমিটির সভাপতি আব্দুল হক ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়েছেন।