করোনায় ২৪ ঘন্টায় সিলেটে কেউ মারা যায়নি, ৬ জন শনাক্ত

3

স্টাফ রিপোর্টার :
সিলেটে কমে আসছে করোনাভাইরাসের সংক্রমণ। সর্বশেষ ২৪ ঘন্টায় সংক্রমণের হার ছিল মাত্র ০.৮০। যা চলতি বছরের মধ্যে সর্বনিম্ন। এই সময়ে সিলেটে করোনায় কেউ মারাও যাননি। শুক্রবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে প্রাপ্ত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।
এই প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে গতকাল শুক্রবার সকাল ৮টার মধ্যে সিলেটে কোনো করোনাক্রান্ত ব্যক্তি মারা যাননি। পলে বিভাগে এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ১১৬৮।
এদিকে, সর্বশেষ ২৪ ঘন্টায় সিলেট বিভাগে মাত্র ৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলা ২ জন ও মৌলভীবাজারে ৪ জন শনাক্ত হন। সুনামগঞ্জ ও হবিগঞ্জে কোনো রোগী মেলেনি। ৭৪৬ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ০.৮০। এর আগের ২৪ ঘন্টায় শনাক্তের হার ছিল ২.২৯। বুধবার শনাক্তের হার ১.১১, মঙ্গলবার ১.১৫ এবং রোববার শনাক্তের হার ছিল ১.১৮। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৬৮৯ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮২৫ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৬৮৫ জন। সুনামগঞ্জের ৬২৪২ জন, মৌলভীবাজারের ৮১২৩ জন ও হবিগঞ্জের ৬৬৩৯ জন রয়েছেন শনাক্তের তালিকায়।