নির্বিঘ্নে ভোট প্রদানের আহ্বান শফি আহমদ চৌধুরীর

4

সিলেট-৩ আসনের আসন্ন উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শফি আহমদ চৌধুরী তার নির্বাচনী এলাকা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীকে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে মোটর গাড়ি (কার) মার্কায় ভোট দিতে উদাত্ত আহ্বান জানিয়েছেন।
শুক্রবার (৩ সেপ্টেম্বর) এক বিবৃতিতে এই আহ্বান জানিয়ে আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেন, আমি আপনাদের সেবায় বিগত তিন যুগ ধরে পাশে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। নির্বাচনে জয় পরাজয় বড় কথা নয়, আমি আপনাদের জন্য কাজ করতে এসেছি, ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখবো।
তিনি ভোট কেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ভোট প্রদান করতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, এবারের উপ নির্বাচন সুষ্ঠু, অবাধ এবং নিরপেক্ষ একটি নির্বাচন হবে বলে আমি বিশ্বাস করি। জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য যে আন্দোলন ও সংগ্রাম দীর্ঘদিন ধরে এদেশের মানুষ করছেন তাদের এই সংগ্রামের ফসল হতে পারে সিলেট-৩ আসনের উপ নির্বাচন। বিবৃতিতে শফি আহমদ চৌধুরী কোন প্রকার ভয়-ভীতির প্রতি আতঙ্কিত না হয়ে ভোটারদের নিশ্চিতভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের জন্য আহ্বান জানান।
শফি আহমদ চৌধুরী বিবৃতি আরো বলেন, নির্বাচন একটি গণতান্ত্রিক প্রক্রিয়া। এই গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার জন্য নিরপেক্ষ নির্বাচনের কোন বিকল্প নেই। তিনি একটি নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশন এবং সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান। বিজ্ঞপ্তি