নগরীতে ৪৯টি যানবাহনের বিরুদ্ধে মামলা, লক্ষাধিক টাকা জরিমানা, ৯০টি গাড়ী আটক

2
লকডাউনে বিনা প্রয়োজনে বের হওয়া ও কাগজপত্র বিহীন যানবাহনের বিরুদ্ধে পুলিশের অভিযান ও তল্লাশি।

স্টাফ রিপোর্টার :
কঠোর লকডাউনের ১৮তম দিনে নগরীতে গতকাল সোমবার ৪৯টি যানবাহনে মামলা ও ৯০টি আটক করা হয়েছে। একই সময় ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা করা হয়েছে ১ লাখ ৮ হাজার ৫০০ টাকা। গতকাল সোমবার সন্ধ্যায় সিলেট মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি ২৬টি, মোটরসাইকেল ১১টি, প্রাইভেটকার ৮টি ও অন্যান্য ৪টিসহ সর্বমোট ৪৯টি মামলা এবং সিএনজি ৩৬টি, মোটরসাইকেল ১২টি, প্রাইভেটকার ৮টি অন্যান্য ৩৪টিসহ মোট ৯০টি যানবাহন আটক করা হয়। একই দিনে ভ্রাম্যমান আদালত কর্তৃক ১ লাখ ৮ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।
পুলিশ জানায়, করোনাভাইরাসের ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউনের কঠোর বিধি নিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, স্বাস্থ্যবিধি মেনে চলায় এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে দিবা রাত্র ৪৬টি চেকপোস্ট এবং সকল থানা- ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকাধীন দিবারাত্র ৯৭টি টহল ডিউটিসহ নিরলসভাবে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করে করছে।