নগরীতে টিকা নিলেন আরোও ২৬ হাজার ৮শ’ ৮৪ জন

4
COVID-19 Vaccine. COVID-19 Corona Virus 2019-ncov Vaccine Injection Vials Medicine bottles. Vaccination, immunization, treatment to cure Covid-19 Corona Virus infection. Healthcare And Medical concept

স্টাফ রিপোর্টার :
করোনাভাইরাস প্রতিরোধে সারা দেশের ন্যায় সিলেটেও টিকাদান কর্মসূচি চলমান রয়েছে। এর অংশ হিসেবে গতকাল রবিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও পুলিশ হাসপাতালসহ নগরীর ২৭টি ওয়ার্ডে ৮১টি কেন্দ্রে মোট ২৬ হাজার ৮শ’ ৮৪ জনকে টিকা প্রদান করা হয়েছে।
এর মধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও পুলিশ হাসপাতালে নিয়মিত টিকাদান কার্যক্রমে ২৫৯০ জনকে ও সরকার ঘোষিত গণটিকাদান কর্মসূচির দ্বিতীয় দিনে ২৪২৯৪ জনকে টিকা প্রদান করা হয়।
গতকাল রবিবার সন্ধ্যায় সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।
ডা. জাহিদুল ইসলাম বলেন, নিয়মিত টিকাদান কর্মসূচি ছাড়াও সরকার ঘোষিত গণটিকাদান কর্মসূচি চলমান রয়েছে। এ কার্যক্রম আজ সোমবারও চলবে। সিসিকের ২৭টি ওয়ার্ডে ৮১টি কেন্দ্রে দেয়া হচ্ছে টিকা। প্রতিটি কেন্দ্রে দুজন করে টিকাদানকর্মী ও তিনজন করে স্বেচ্ছাসেবক কাজ করছেন। এছাড়া ওয়ার্ডগুলোর কাউন্সিলরদের পক্ষ থেকেও স্বেচ্ছাসেবক রাখা হয়েছে। নগরীতে প্রাথমিক পর্যায়ে মোট তিনদিনে ৬০ হাজার মানুষকে টিকা দেয়া হবে বলে জানান তিনি। এর আগে, শনিবার ৭ আগস্ট সকাল ৯টায় সিলেটের মাতৃমঙ্গল হাসপাতালে ভার্চুয়ালি ভ্যাক্সিনেশন কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।