মায়ের নির্দেশ যতদিন বেঁচে থাকবো মানুষের কল্যাণেই যেন কাজ করি -আতিক

7
দক্ষিণ সুরমার মকন দোকান এলাকায় গণসংযোগ করছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আলহাজ্ব আতিকুর রহমান আতিক।

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, আমৃত্যু এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চাই। আসন্ন উপ নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুণ। কথা দিচ্ছি আপনাদের আমানতের খেয়ানত করবো না। আতিক বলেন, আমার মায়ের নির্দেশ যতদিন বেঁচে থাকবো মানুষের কল্যাণেই যেন সময় ব্যয় করি। আজ মা পৃথিবীতে বেঁচে নেই, কিন্তু আমি আমার মমতাময়ী মায়ের আদেশ অক্ষরে অক্ষরে পালন করে যাচ্ছি। এলাকার মানুষ ভালবেসে এবার আমাকেই বিজয়ী করবে ইনশাআল্লাহ। শুক্রবার দিনভর দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ও বরইকান্দি ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ ও পৃথক পৃথক পথসভায় তিনি এসব কথা বলেন।
এ সময় আতিকুর রহমান আতিক মকন দোকান, নয়াবাজার, কাজিরখলা, তেলীরাই, গোপশহরসহ বিভিন্ন স্থানে নির্বাচনী অফিস উদ্বোধন ও গণসংযোগ করেন। নির্বাচনী প্রচারণা চলাকালে তার সাথে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য হাজী তোফায়েল আহমদ, কেন্দ্রীয় সদস্য মুজিবুর রহমান মুজিব, সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আহসান হাবীব মঈন, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় যুগ্ম আহ্বয়াক আলতাফুর রহমান আলতাফ, সিলেট জেলা যুব সংহতির সহ সভাপতি হোসেন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির সভাপতি আখতার হোসেনসহ জাতীয় পাটির্ ও বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি