স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর – ডাঃ লুৎফুন্নাহার জেসমিন

17
দক্ষিণ সুরমায় স্র্যাক মা ও শিশু ক্লিনিক ভার্থখলা শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক ডা: লুৎফুন্নাহার জেসমিন।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর সিলেটের উপ পরিচালক ডাঃ লুৎফুন্নাহার জেসমিন বলেছেন, জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। পরিবার পরিকল্পনা থেকে শুরু করে জনগণের জীবন মান উন্নয়নে সরকারের গৃহীত পদক্ষেপ পুরো দেশ জুড়ে ছড়িয়ে পড়ছে। এর ধারাবাহিকতা রক্ষায় সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও সংস্থা কাজ করে যাচ্ছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে গেছে অনেক দূর। তাই স্বাস্থ্যসেবার মান বৃদ্ধিতে সংশ্লিষ্ট সকলকে আরো বেশি করে কাজ করতে হবে।
তিনি ১৯ জুন শনিবার সকালে দক্ষিণ সুরমার স্টেশন রোডস্থ স্টারভিউ টাওয়ারে স্র্যাক মা ও শিশু ক্লিনিক কর্মসূচী ভার্থখলা শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
স্র্যাক চেয়ারম্যান সাজনা সুলতানা হক চৌধুরীর সভাপতিত্বে ও স্র্যাক এর নির্বাহী পরিচালক ও মা ও শিশু ক্লিনিক কর্মসূচির চেয়ারম্যান মোঃ কয়েছ আহমদ তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ এর উপ-পরিচালক মাওলানা শাহ নজরুল ইসলাম, লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা রওনক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তপন কান্তি ঘোষ, স্টারভিউ টাওয়ারের এমডি আব্দুল্লাহ আল হাদী, সিলকো হোমস এর এমডি মাওলানা তাজুল ইসলাম হাসান।
আব্দুল্লাহ মাহমুদের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সূচীত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টারভিউ টাওয়ারের ভাইস চেয়ারম্যান হিফজুর রহমান, আলহাজ্ব আব্দুল জলিল, সেভেন সিন্ডিকেট প্রাঃ লিঃ এর পরিচালক হাজী ইকবাল আহমদ, হামিদুর রহমান খান খছরু, শহিদুর রহমান জুনু, প্রকৌশলী আনোয়ারুল ইসলাম, রাগীব রাবেয়া মেডিকেল কলেজের মেডিকেল অফিসার ডাঃ আব্দুল হালিম, মেডিকেল অফিসার ডাঃ এসকে নাহিদ, ডাঃ তোফায়েল আহমদ। বিজ্ঞপ্তি