রোটারী ক্লাব অব সিলেট সিটির তিনটি প্রজেক্ট সম্পন্ন

4
রোটারী ক্লাব অব সিলেট সিটির উদ্যোগে মদিনা মার্কেট এলাকার পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখার লক্ষ্যে একটি ময়লা বহনকারী ভ্যান প্রদান করছেন রোটারী ডিস্ট্রিক্ট গভর্নর ড. বেলাল উদ্দিন আহমদ ক্লাব নেতৃবৃন্দ।

রোটারী ক্লাব অব সিলেট সিটির উদ্যোগে তিনটি প্রজেক্ট সম্পন্ন করা হয়েছে। গত ১৭ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর বাগবাড়ীস্থ রোটারী হাউজ প্রাঙ্গণে রোটারী ডিস্ট্রিক্ট গভর্নর ড. বেলাল উদ্দিন আহমদ এর উপস্থিতিতে এ প্রজেক্ট সমৃহ বাস্তবায়ন করা হয়।
রোটারী ইন্টারন্যাশনাল এর আর্থিক সহযোগিতায় রোটারী ক্লাব অব সিলেট সিটির মাধ্যমে মদিনা মার্কেট এলাকার পরিস্কার-পরিছন্নতা বজায় রাখার লক্ষ্যে একটি ময়লা বহনকারী ভ্যান, চাদনীঘাট এলাকায় আত্মকর্মসংস্থানের লক্ষ্যে অসহায় এক ব্যক্তিকে একটি ভ্যান এবং এক অসহায়কে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।
প্রজেক্ট বাস্তবায়ন অনুষ্ঠানে রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর প্রেসিডেন্ট, ফোরামের প্রেসিডেন্ট রোটারিয়ান ডাঃ জাকারিয়া চৌধুরী, জোনাল কোঅর্ডিনেটর কবির উদ্দিন, রোটারী ক্লাব সিলেট সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান আমিনুল ইসলাম, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান নুরুর রহমান, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান এস এ শফি, রোটারিয়ান তাসলিমা বেগম, রোটারিয়ান আনিসুর রহমান, রোটারিয়ান আব্দুল্লাহ আল মাহমুদ, এডভোকেট আশরাফ খান পারভেজ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি