দক্ষিণ সুরমায় ছিনতাইর ঘটনায় নগরী থেকে আরো ২ জন গ্রেফতার

6

স্টাফ রিপোর্টার :
ছিনতাইয়ের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। গত সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে নগরীর শাহজালাল উপশহর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় ছিনতাইকৃত একটি মোবাইল উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার বিকেলে মহানগর পুলিশের সদরদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, নগরীর শিবগঞ্জের হাতিমবাগ একালার আব্দুল মতিন তালুকদারের পুত্র জুয়েল আহমদ রাহুল (২৬) ও গোলাপগঞ্জ উপজেলার মো. আলকাছ আলীর পুত্র মো. রাসেল আহমদ (২৪)।
পুলিশের দেয়া তথ্যমতে জানা যায়, গত ৬ মে রাত ৮টার দিকে মো. রফিকুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তি বিশ্বনাথ বাজার যাওয়ার জন্য একটি সিএনজি চালিত অটো রিকশায় উঠেন। এদিকে গাড়িটির চালকসহ আগে থেকে ওঁত পেতে থাকা ৩ জন রফিকুল ইসলাম গলায় এবং পেটে চাকু ধরে, ২ হাত পেছন দিকে বাঁধে ও তার চোখে একটি কাপড় বাঁধে। পরে তার প্যান্টের পকেটে থাকা গর জবফসর৩ মোবাইল সেট, নগদ ১২ হাজার টাকা ও বাদীর সাথে থাকা একটি চা-পাতার বস্তা জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে এই অটোরিকশাকে শনাক্ত করে ড্রাইভার শিপন আহমদ (২৮) নামের এক ব্যক্তিকে গত ৭ মে আটক করে পুলিশ। পরে একইদিন থানায় মামলা দায়ের করেন রফিকুল ইসলাম। পরে শিপন আহমদের দেয়া তথ্য মতে ও প্রযুক্তির সহায়তায় জুয়েল আহমদ রাহুল ও মো. রাসেল আহমদকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল মোবাইলটি উদ্ধার করা হয়।