মকবুল আহমাদের সুস্থতা কামনায় মহানগর জামায়াতের দোয়া মাহফিল সম্পন্ন

8
সাবেক আমীর জামায়াত ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মকবুল আহমাদের সুস্থতা কামনায় সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও বাংলাদেশে জামায়াতে ইসলামীর সাবেক আমীর মকবুল আহমাদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর জামায়াত। বৃহস্পতিবার বাদ আসর নগরীর একটি জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিপুল সংখ্যক মুসল্লী অংশ নেন।
মাহফিলে সাবেক আমীরে জামায়াত মাওলানা মকবুল আহমাদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে প্রবীণ আলেমে দ্বীন, বর্ষীয়াণ রাজনীতিবিদ ও সাবেক মন্ত্রী-এমপি মাওলানা মুফতী মুহাম্মাদ ওয়াক্কাস এর মাগফেরাত কামনা, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা শফিক উদ্দিনের সুস্থতা ও সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকীর সুস্থতা কামনা, করোনা মহামারী থেকে মুক্তি ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সাবেক আমীর মাওলানা হাবিবুর রহমান।
মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট অঞ্চল পরিচালক এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা দক্ষিণ জামায়াতের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সেক্রেটারী মুহাম্মদ শাহজাহান আলী, জামায়াত নেতা জাহেদুর রহমান চৌধুরী, হাফিজ মশাহিদ আহমদ ও শামীম আহমদ প্রমূখ।
সংক্ষিপ্ত বক্তব্যে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন, সাবেক আমীরে জামায়াত মকবুল আহমদ বিশ^বরণ্যে ইসলামী চিন্তাবিদ। বিশ^ ইসলামী আন্দোলনের কাছে তিনি অনুকরণীয় দৃষ্টান্ত। জামায়াতের খুব কঠিন সময়ে তিনি দ্বীনের সুমহান দায়িত্ব আঞ্জাম দিয়েছেন। ইসলামী আন্দোলনের শ্রদ্ধাভাজন দায়িত্বশীলের সুস্থতার জন্য সবাইকে বেশী বেশী দোয়া করতে হবে। আল্লাহ পাক মকবুল আহমদকে দ্রুত শিফা দান করুন। আমীন। বিজ্ঞপ্তি