সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে সিলেট জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল

8
শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংঘটিত সাম্প্রদায়িক সন্ত্রাসের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেছেন, আমরা সাম্প্রদায়িক দাঙ্গা চাই না, দেশে শান্তি চাই। অসাম্প্রদায়িক চেতনা নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তখনই কিছু লোক সাম্প্রদায়িক দাঙ্গা ছড়িয়ে দিতে বাড়ি ঘরে হামলা করছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই। সাথে সাথে যারা এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
তিনি বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে কাজ করছে। ভবিষ্যতেও করবে। তাই কোন সাম্প্রদায়িক দাঙ্গা দেখা দিলেই তা স্বমূলে উপড়ে ফেলতে যুবলীগ সর্বদা প্রস্তুত রয়েছে।
শুক্রবার (১৯ মার্চ) সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংঘটিত সাম্প্রদায়িক সন্ত্রাসের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে তিনি এসব কথা বনে।
বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদের সামন থেকে মিছিলটি শুরু হয়ে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীশ আহমদ সহ যুবলীগের শতাধিক নেতৃবৃন্দ মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি