কমলগঞ্জ পৌরসভার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মধ্যে ভাতা বিতরণ

6
কমলগঞ্জ পৌরসভার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মধ্যে ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক চীফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এম.পি।

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের মধ্যে ভাতার টাকা বিতরণ করা হয়েছে। রবিবার (৭ মার্চ) দুপুরে কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে ভাতাভোগীদের মধ্যে ভাতার টাকা বিতরণ করা হয়।
কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাইফুল ইসলামের সঞ্চালনায় ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল।
ভাতা বিতরণের পূর্বে উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এম.পি কমলগঞ্জ পৌরসভার কর্মকর্তা ও উপস্থিত অতিথিদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।