মুক্তিযোদ্ধাদের সব সময় সম্মান করতে হবে – জেলা প্রশাসক

6
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে সিলেট মহানগরের বীর মুক্তিযোদ্ধাদের হাতে উপহার স্বরূপ উন্নতমানের কম্বল তুলে দিচ্ছেন প্রধান অতিথি জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, মুক্তিযোদ্ধারা এ দেশের শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের সম্মান করতে পারলে আমরা নিজেরাই সম্মানীত হই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছেন। সৃষ্টি হয়েছে স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্র। যার কারণে আমরা আজ একটি লাল-সবুজের পতাকা পেয়েছি।
৩১ ডিসেম্বর বৃহম্পতিবার সকালে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সিলেট মহানগরের বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে উপহার সরূপ উন্নতমানের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসকের স্থানীয় সরকার উপপরিচালক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, জেলা ত্রাণ ও পুনবার্সন কর্মকর্তা শফিক উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগরের সাবেক ইউনিট কমান্ডার ভবতোষ রায় বর্মন, ডেপুটি কমান্ডার আব্দুল খালিক, মন্নাফ খান সহ সিলেট নগরীর বীর মুক্তিযোদ্ধারা ও জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনারগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি