বঙ্গবন্ধুর ভার্স্কয ভাংচুর ও সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর প্রতিবাদে ইমজার অবস্থান কর্মসূচী পালিত

19
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও অবমাননা এবং সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অবস্থান কর্মসূচী পালন করেন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেট শাখার নেতৃবৃন্দ।

জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর ও অবমাননা এবং সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর অপচেষ্টার প্রতিবাদে সিলেট অবস্থান কর্মসূচি পালন করেছে সিলেটে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন (ইমজা)। বুধবার দুপুরে সিলেট কেন্দ্রিয় শহীদ মিনারে দেড়ঘন্টাব্যাপি অবস্থান কর্মসূচিতে সিলেটের সকল টেলিভিশন সাংবাদিক অংশ নেন।
অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন, বঙ্গবন্ধু বা বাঘা যতীনের ভাস্কর্য ভাংচুর শুধু একটি ঘটনা নয়, বাঙালি ও বাংলাদেশের অস্তিত্বের মূল ভিত্তিকে নাড়িয়ে দেওয়া। এই আস্পর্ধাকে প্রশ্রয় দেওয়ার মত বোকামি বাঙালি করবে না।
বঙ্গবন্ধুকে অবমাননাকারী এবং ধর্মীয় বিদ্বেষ ছড়িয়ে দেওয়ার সাথে জড়িতদের দ্রুত সনাক্ত করে কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানান বক্তারা।
ইমজা সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে এবং সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, সিনিয়র সদস্য শাহ মুজিবুর রহমান জকন, সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন মঞ্জু, সহ সভাপতি আনিস রহমান, সহ সাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ, সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েসনের সাবেক সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, গাজী টিভির বিলকিস আক্তার সুমি, বাংলা টিভির এস আলম আলমগীর, এনটিভির মারুফ আহমেদ, মোহনা টিভির শামীম হোসাইন, চ্যানেল টুয়েন্টিয়েন্টিফোরের সৈয়দ রাসেল, ইন্ডিপেন্ডেন্ট টিভির গোপাল বর্ধন, মাধব কর্মকার, এটিএন বাংলা ইউকের মো. শফিকুল ইসলাম শফি, এটিএননিউজের অনিল পাল, যমুনা টিভির শাকিল আহমদ সোহাগ, চ্যানেল টুয়েন্টিফোরের শফি আহমেদ, মাছরাঙা টিভির শুভ্র দাস রাজন, ডিবিসির হাসান শিকদার সেলিম, চ্যানেল এস ইউকের মাহমুদুর রহমান মিলন প্রমুখ। বিজ্ঞপ্তি