বিশ্বনাথে মানবতার সেবায় আলো ছড়াবে সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডে ক্লিনিক – প্রফেসর ডা. ময়নুল হক

48
আলহাজ্ব সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট (ফ্রি ফ্রাইডে ক্লিনিক) এর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রফেসর ডা: মো: ময়নুল হক।

বিশ্বনাথে সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডে ক্লিনিক এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) বাদ জুম্মা বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের অলংকারী গ্রামের হাজী আব্দুল মছব্বির এর বাড়িতে এ ট্রাস্টের উদ্বোধন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট এম. এ. জি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. ময়নুল হক সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডে ক্লিনিকের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ওই ট্রাস্টের মাধ্যমে অলংকারী ইউনিয়ন তথা পুরো বিশ্বনাথ উপজেলার জনগণকে চিকিৎসা সেবা প্রদান করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে। ওই ট্রাস্টের মাধ্যমে গরীব অসহায় শিক্ষার্থী এবং অস্বচ্ছল পরিবারকে সার্বিকভাবে সহায়তা প্রদান করা হবে। এ ক্ষেত্রে সকলের সার্বিক সহযোগিতা প্রদান করা একান্ত প্রয়োজন।
অনুষ্ঠানে হাজী আব্দুল মছব্বিরের সভাপতিত্বে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন মরহুম সিরাজুল ইসলামের ছোট ভাই সিলেট এম. এ. জি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও ফরেনসিক মেডিসিনের বিভাগীয় প্রধান ডা. শামসুল ইসলাম। তিনি তার বক্তব্যে সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট ফ্রী ফ্রাইডে ক্লিনিক এর কাজ কর্ম তুলে ধরেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার বর্নালী পাল, বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুর রহমান, ওসমানীনগর সার্কেল সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা, কামাল বাজার ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এ কে এম মনোহর আলী। বিজ্ঞপ্তি