সিলেটে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা:) র‌্যালি

4
জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে গাউসিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া পরিষদ বাংলাদেশের উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে গাউসিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া পরিষদ বাংলাদেশ এর উদ্যোগে ২৩ অক্টোবার শুক্রবার বাদ জুম্মা সিলেট নগরীর সোবহানীঘাট কাঁচাবাজার সংলগ্ন হাজী ময়না মিয়া মার্কেটের সামন থেকে জশনে জুলুছে বিশাল র‌্যালি বের হয়।
মিনি ট্রাক যোগে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা:) আনন্দ র‌্যালিটি নগরী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গাউসিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া পরিষদ বাংলাদেশের সভাপতি মোঃ ছাদেকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইলিয়াছ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- ইসলাম উদ্দিন, নিজাম উদ্দিন, মনসুর আহমদ, নিজাম উদ্দিন বাবুল, লিলু মিয়া, তুরু মিয়া, ব্যবসায়ী আব্দুর রহিম খোকন, শাহান মিয়া, কবির শিকদার প্রমুখ। র‌্যালি ও আলোচনা জশনে জুলুছে আনন্দ র‌্যালি চলাকালে হামদ এবং নাতে রাসুল (সা:) পরিবেশন করেন হাফিজ মাওলানা ব্যাংকার গোলাম মোস্তফা মোহন ও মোঃ সিদ্দিক।
পরে দরগাহে হযরত শাহজালাল (রহ.)’র মাজার প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিলে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের রূহের মাগফেরাত কামনা এবং আক্রান্তদের সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন জসিম উদ্দিন নুরু। বিজ্ঞপ্তি