গুগল সার্চে রশিদ খানের স্ত্রী আনুষ্কা!

7

স্পোর্টস ডেস্ক :
আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রীর নাম আনুষ্কা শর্মা! গুগল সেটাই দেখাচ্ছে। জনপ্রিয় এই সার্চ মেশিনে ‘জধংযরফ শযধহ ডরভব’ সার্চ করলেই ভেসে আসছে টিম ইন্ডিয়ার ফার্স্ট লেডি অনুষ্কা শর্মার নাম। আর সেটা নিয়েই নেটদুনিয়ায় শুরু হয়েছে রসিকতা।
রশিদ খান এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা স্পিনার। আপাতত আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে ব্যস্ত তিনি। দলকে টেনে প্লে–অফে তোলার দায়িত্ব তারই কাধে। মজার কথা হল, টিম ইন্ডিয়ার ফার্স্ট লেডি তথা ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাও এখন আমিরাতেই আছেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেই তিনি আইপিএলে কোহলির দল আরসিবিকে সমর্থন করতে পৌঁছে গিয়েছেন আমিরাতে।
আর আমিরাতে স্ত্রী অনুষ্কার আগমন তাতিয়ে দিয়েছে কোহলিকেও। গত ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলে গ্যালারিতে থাকা স্ত্রীর উদ্দেশে ফ্লাইং কিস ছুঁড়তে দেখা গিয়েছে আরসিবি অধিনায়ককে। আসলে এই প্রথম নয়, বিরাট এবং অনুষ্কার সম্পর্ক যে কতটা গভীর তা বারবার প্রকাশ্যে এসেছে। অথচ সেই অনুষ্কা শর্মার সঙ্গেই কিনা নাম জড়িয়ে গেল আফগান ক্রিকেটারের। তাও আবার গুগল সার্চে।
কিন্তু কেন এমন হচ্ছে? আসলে, কিছুদিন আগে একসঙ্গে অনুষ্কা শর্মা ও রশিদ খান সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিংয়ে উপরের সারিতে উঠে এসেছিলেন। বিষয়টি শুরু হয় রশিদ খানের এক মন্তব্যের জেরে। নিজের সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে সমর্থকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, যে তার প্রিয় বলিউড অভিনেত্রী হলেন আনুষ্কা শর্মা ও প্রীতি জিনতা। তারপরই রশিদ এবং আনুষ্কাকে নিয়ে অনেক ওয়েবসাইট খবর করে। এদের দু’জনের নাম একসঙ্গে বহুবার গুগলেও সার্চ করেন অনেকে। সম্ভবত সে কারণেই রশিদের স্ত্রীর নাম জানতে চাইলে ভুল করে আনুষ্কার নাম দেখাচ্ছে। আসলে রশিদ খান এখনও অবিবাহিত।