সিলেটে ২৪ ঘণ্টায় করোনায় এক জনের মৃত্যু, ২৬ জন শনাক্ত

4

স্টাফ রিপোর্টার :
গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ২৬ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫, সুনামগঞ্জের ২, হবিগঞ্জের ৫ ও মৌলভীবাজারের ৪ জন। অপরদিকে বিভাগে করোনা থেকে সেরে উঠেছেন ১৮ জন। এর মধ্যে সিলেট জেলার ১৭ ও মৌলভীবাজারের ১ জন। এছাড়াও বিভাগে করোনায় মারা গেছেন একজন। তিনি সিলেট জেলার বাসিন্দা ছিলেন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২ হাজার ৭১১ জন। এ মধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৮৯৯, সুনামগঞ্জে ২ হাজার ৩৪৭, হবিগঞ্জে ১ হাজার ৭৫৮ ও মৌলভীবাজার জেলায় ১ হাজার ৭০৭ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে গতকাল পর্যন্ত ভর্তি আছেন ৬৬ জন। এর মধ্যে সিলেটে ৫৫, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৩ জন। এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হওয়া ১৮ জনকে নিয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১০ হাজার ৫৮৫ জন। এর মধ্যে সিলেটে ৫ হাজার ৫০৩, সুনামগঞ্জে ২ হাজার ১৬৭, হবিগঞ্জে ১ হাজার ৩২৬ ও মৌলভীবাজারে ১ হাজার ৫৮৯ জন।
সিলেট বিভাগে এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ২১৯ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৮, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।