বাংলা আর বাঙালির ইতিহাস ও অস্তিত্ব জুড়ে রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান – ডা. আরমান শিপলু

7
জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট ডিভিশনাল কমিউনিটি প্যারামেডিক এসোসিয়েশন আয়োজিত স্বেচ্ছায় রক্ত দান ও বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করছেন জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আমরান আহমদ শিপলু।

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বাংলা আর বাঙালির ইতিহাস ও অস্তিত্ব জুড়ে রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও লালন করতে হবে। বাংলাদেশ ও বঙ্গবন্ধু সমার্থক নাম। বঙ্গবন্ধুর আদর্শে বলীয়ান হয়ে সমৃদ্ধ ও উন্নত দেশ গড়তে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যেককে নিজস্ব অবস্থান থেকে কাজ করতে হবে।
জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল সিলেট ডিভিশনাল কমিউনিটি প্যারামেডিক এসোসিয়েশন আয়োজিত স্বেচ্ছায় রক্ত দান ও বৃক্ষ রোপণ কর্মসূচিতে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সুমন আহমদ, বিএমটিপি জেলা শাখার সভাপতি আবু রোমান চৌধুরী, সাধারণ সম্পাদক সুৃমন পাল, রুবেল মুন্সি, মাওলানা রেজওয়ান আহমদ, তানিম আহমদ সৈকত, আব্দুল হালিম, রাবেয়া আক্তার রুমি, তাসলিমা আক্তার মিতি প্রমুখ। বিজ্ঞপ্তি