করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, আক্রান্ত ৭০ জন

3

স্টাফ রিপোর্টার :
সিলেট বিভাগে গত একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জন মারা গিয়েছেন। আর নতুন করে শনাক্ত হয়েছেন ৭০ জন্য। মৃত ব্যক্তির বাড়ি মৌলভীবাজারে। এনিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭০ জন। গতকাল সোমবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।
প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৭০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৩৬৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৫ জন, সুনামগঞ্জে ১ হাজার ৭৫০, হবিগঞ্জে ১ হাজার ৩৭২ এবং মৌলভীবাজারে ১ হাজার ২৪২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
আর করোনা ভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৩২২ জন। এরমধ্যে ১৫৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন। অন্যদিকে গত ১০ মার্চ থেকে গতকাল সোমবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ২৭৪ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৬৭৫ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৯৯ জন।