স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

7
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য শফিউল বারী বাবুর আত্মার মাগফেরাত কামনা করে বাদ মাগরিব হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য শফিউল বারী বাবুর আত্মার মাগফেরাত কামনা করে মঙ্গলবার (২৮ জুলাই) বাদ মাগরিব হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে শফিউল বারী বাবুর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং তার শোক সন্তুপ্ত পরিবার যাতে শোক সহ্য করতে পারে সে কামনা করেও মোনাজাত করা হয়। একই সাথে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়। পাশাপাশি গুমনামক অপরাজনীতির শিকার এম. ইলিয়াস আলী, ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও আনসার আলীসহ সকল গুমকৃত নেতাদের সন্ধান কামনা করে দোয়া করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জালাল উদ্দিন চেয়ারম্যান, মহানগর বিএনপি নেতা মুফতি নেহাল উদ্দিন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, জাকির হোসেন, আব্দুল ওয়াহিদ সুহেল, জেলা বিএনপি নেতা শামসুজ্জামান সমছু চেয়ারম্যান, সাউথ সুরমা ন্যাশনালিস্ট ফোরামের সদস্য সচিব ও স্বেচ্ছাসেবক দল নেতা কামাল হাসান জুয়েল, দেলওয়ার হোসেন চৌধুরী, আলী আকবর খান, এমদাদুল হক স্বপন, মাসুক আহমদ, আফসর খান, ছালেক আহমদ খান, দুলাল আহমদ, ফাহিম রহমান মৌসুম, শাহেদ আহমদ, প্রভাষক মাকসুদ আলম, মুহিবুর রহমান লিটন, রাসেল আহমদ খান, নুরুল ইসলাম রুহুল, শাহাদাত খান, জুয়েল তালুকদার, কয়েছ আহমদ, আজিজ খান সজীব, ফারুক আহমদ, বাইনুদ্দিন, ছদরুল ইসলাম লোকমান, তানিমূল ইসলাম তানিম, জাহাঙ্গীর হোসেন, সাইফুল ইসলাম, নিজাম খাঁ, তারেক মনওয়ার, রিয়াদ উদ্দিন ইমরান, আব্দুল কাদের, আব্দুল কাদির, কামরুল ইসলাম কামরুল, সৈয়দ মিনহাজ, দেলোয়ার হোসেন, সাহেব খান, কামরুজ্জামান কামরুল, আরিফুজ্জামান উজ্জল, সায়েম আহমদ রনি, জামাল বক্স, মুশাহিদ আলী, আশিকুর রহমান আশিক, রবিউল, সাইফুল, খালেদ, এনাম আহমদ রাজ প্রমুখ। বিজ্ঞপ্তি